৫ জুলাই টুর্নামেন্টের তিনটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে নিউইয়র্ক টাইগার্স হারিয়েছে ব্রঙ্কস টাইগার্সকে। ম্যাচে ব্রঙ্কস টাইগার্সের স্কোর ছিল ১৩.৪ ওভারে ১০ উইকেটে ৫৫ রান। নিউইয়র্ক টাইগার্স ৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ৫৬ রান করেছে। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ব্রঙ্কস টাইগার্সের মোহাম্মদ সালাম। তিনি চার উইকেট নিয়েছেন এবং ১৯ রান করেছেন।

দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে কুইন্স রাইজিং টাইগার্স ও ব্লু স্টারস ব্রুকলিন সাউথ। ব্লু স্টারস ৯৪ রানে ম্যাচে জয় পেয়েছে। স্কোর ছিল ব্লু স্টারসের ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রান। কুইন্স রাইজিং স্টার ১০ উইকেটে ১৬.১ ওভারে রান করেছে ৪৯। এ ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ব্লু স্টারসের ইসলাম মোহাম্মদ। তিনি প্রতিপক্ষের ৫ উইকেট নিয়েছেন।

সপ্তাহান্তের তৃতীয় ম্যাচে হাডসন হিটার্স হারিয়েছে সুপার ঈগলসকে। ২০ ওভারে হাডসন হিটার্স ৮ উইকেটে রান করেছে ১৫৩। জবাবে ২০ ওভারে ৯ উইকেটে সুপার ঈগলসের সংগ্রহ ছিল ১০১ রান। এ ম্যাচে হাডসন হিটার্সের মুর্শেদকে ম্যান অব দ্য ম্যাচ ঘোষণা করা হয়।

তিনটি ম্যাচেই সিডব্লিউ লোকাল ১১৮২ এবং বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের উৎসাহ দিয়েছেন। বাপার প্রেসিডেন্ট ক্যাপ্টেন কারাম চৌধুরী উত্তেজনাকর ম্যাচ উপহার দেওয়ার জন্য খেলোয়াড়দের অভিবাদন জানিয়েছেন।