default-image

সংবাদ উপস্থাপিকা ঘরে বসেই অফিসের কাজ করছিলেন। এক সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠান উপস্থাপনার সময় হুট করেই তাতে ঢুকে পড়ল উপস্থাপিকার ১০ মাস বয়সী ছেলে। সরাসরি সম্প্রচারের মধ্যেই সন্তানকে কোলে তুলে নিলেন ওই উপস্থাপিকা। সেভাবেই চালিয়ে গেলেন অনুষ্ঠান।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের একটি টেলিভিশন চ্যানেলে এ ঘটনা ঘটেছে। সম্প্রতি এ ঘটনার ছোট্ট ভিডিও চিত্রটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে বা ভাইরাল হয়ে গেছে। ওই সংবাদ উপস্থাপিকার নাম লেসলি লোপেজ। যুক্তরাষ্ট্রের এবিসিসেভেন নেটওয়ার্কে তিনি কর্মরত আছেন।

বিজ্ঞাপন

ভাইরাল হওয়া ভিডিও চিত্রে দেখা গেছে, লেসলি লোপেজ আবহাওয়ার সংবাদ–সংক্রান্ত একটি অনুষ্ঠান উপস্থাপনা করছিলেন। এর মধ্যেই তাঁর পায়ে হুমড়ি খেয়ে পড়ে ছোট্ট ছেলেটি। তবে লেসলি মোটেও ঘাবড়ে যাননি। তিনি অনুষ্ঠান চালিয়ে যান সাবলীলভাবে। একপর্যায়ে ছেলেকে কোলে তুলে নেন তিনি। লেসলি হাসিমুখে বলেন, ‘সে এখন হাঁটতে পারে। আমি সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছি।’

টুইটারে ভিডিও চিত্রটি শেয়ারের পর আলোড়ন শুরু হয়। এরই মধ্যে ভিডিও পোস্টটি আড়াই হাজারের বেশি রিটুইট হয়েছে। লাইক পড়েছে ২৮ হাজারের বেশি। ভিডিও চিত্রটির দেখা হয়েছে ১২ লাখের বেশি বার।

একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘ভিডিওটি খুব সুন্দর। এই মহামারির সময় আমাদের একটি বিষয় শিখিয়েছে যে আমরা চাইলে নিজেদের কর্ম ও ব্যক্তিগত জীবনের মধ্যে সামঞ্জস্য আনতে পারি।’ এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ায় লেসলি লোপেজ টুইটারে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

গত জুলাইয়ে এমন আরেকটি ভিডিও চিত্র ভাইরাল হয়েছিল। সরাসরি সম্প্রচারিত একটি সাক্ষাৎকার বিবিসি নিউজে প্রচারিত হয়েছিল। একজন সাক্ষাৎকার দিচ্ছিলেন বাড়ি থেকে। সেই সাক্ষাৎকার চলার মধ্যেই সাক্ষাৎকারদাতার মেয়ে ঘরে ঢুকে পড়েছিল। ওই ভিডিওটিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছিল।

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন