Thank you for trying Sticky AMP!!

অগ্রণী এচিভার্সের বার্ষিক মিলনমেলা হলো মানিকগঞ্জ জমিদার বাড়িতে

১৯ শতকে নির্মিত দেশের অন্যতম ঐতিহাসিক প্রাসাদ মানিকগঞ্জের বালিয়াটি জমিদার বাড়িতে অগ্রণী এচিভার্সের সদস্যরা। ছবি: সংগৃহীত

অগ্রণী ব্যাংক লিমিটেডে ২০১০-১১ সালে সরাসরি ‘সিনিয়র অফিসার’ হিসেবে নিয়োগ পাওয়া কর্মকর্তাদের সংগঠন হলো ‘অগ্রণী এচিভার্স’। সংগঠনটি বার্ষিক এ মিলনমেলার আয়োজন করেছিল গত শনিবার (২২ ফেব্রুয়ারি)।

মানিকগঞ্জের সাটুরিয়ার বালিয়াটি জমিদার বাড়ি এবং নাহার গার্ডেন ভ্রমণের উদ্দেশ্যে যাত্রা করে ‘অগ্রণী এচিভার্স’। দিনব্যাপী আনন্দ উল্লাস এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনটি উদ্‌যাপন করেন ব্যাংকটির কর্মকর্তারা। অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে যোগ দেন অগ্রণী এচিভার্সের বিভিন্ন পর্যায়ের দেড় শতাধিক কর্মকর্তা ও ব্যবস্থাপক এবং তাদের পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে যোগ দেন অগ্রণী এচিভার্সের বিভিন্ন পর্যায়ের দেড় শতাধিক কর্মকর্তা ও ব্যবস্থাপক এবং তাদের পরিবারের সদস্যরা। ছবি: সংগৃহীত

অনুষ্ঠানটি তিনটি পর্বে আয়োজিত হয়। প্রথম পর্বে, বাংলাদেশের ১৯ শতকে নির্মিত অন্যতম ঐতিহাসিক প্রাসাদ বালিয়াটি জমিদার বাড়ি ভ্রমণ। দ্বিতীয় পর্বে, নাহার গার্ডেনে ভ্রমণ ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিভিন্ন প্রতিযোগিতায় ছোট সোনামনিদেরসহ কর্মকর্তাদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার প্রদান ও আয়োজকদের মধ্যে উপস্থিত কর্মকর্তাদের মধ্যে অন্যতম হলেন আবদুর রহমান সাগর, জোহুরা পারভীন, ফাতেমা এ্যানি, আবু সোহেল, মাহবুব মেনন, জাকারিয়া মন্ডল প্রমুখ। শেষ পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ বেতারের নিয়মিত কণ্ঠশিল্পী মাফুজার রহমান এবং প্রকাশ রয়।

কর্মক্লান্ত ব্যাংকিং জীবনে একটি দিন আনন্দের সঙ্গে কাটিয়ে সন্ধ্যা বেলায় পাখিদের নীড়ে ফেরার মধ্য দিয়ে শেষ হয় অগ্রণী এচিভার্সের বার্ষিক এক্সকারসন ট্যুর।