Thank you for trying Sticky AMP!!

আইসিসিআরের বৈশ্বিক ভিডিও ব্লগিংয়ে তৃতীয় বাংলাদেশি কিশোর

ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদ (আইসিসিআর) ২০২০ সালের জুনে ‘আমার জীবন আমার যোগ’ শিরোনামে এক বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতার আয়োজন করেছিল। ওই প্রতিযোগিতায় যোগের বিভিন্ন অঙ্গবিন্যাসে অসাধারণ দক্ষতার জন্য বাংলাদেশের কিশোর মনসিফ হেলালী যুব বিভাগে তৃতীয় স্থান অর্জন করেছে।

ঢাকায় ভারতীয় হাইকমিশন আজ রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতায় তৃতীয় স্থান অজর্নের পুরস্কার হিসেবে এক হাজার ডলার পেয়েছেন মনসিফ হেলালী। ঢাকায় ভারতীয় হাইকমিশন আয়োজিত একটি অনুষ্ঠানে ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী পরিবার ও হাইকমিশনের কর্মকর্তাদের উপস্থিতিতে মনসিফ হেলালীর হাতে চেক তুলে দেন।

এই কিশোরকে অভিনন্দন জানান ভারতীয় হাইকমিশনার। মনসিফ হেলালী ১১ বছর ধরে যোগাভ্যাস অনুশীলন করছেন। এই চিন্তাশীল তরুণ আজীবন সামগ্রিক নিরাময়ের মাধ্যমে জনস্বাস্থ্য এবং সামাজিক সম্প্রীতিতে অবদান রাখতে চান।

ভারতীয় হাইকমিশনের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে সুস্বাস্থ্য বজায় রাখতে যোগের ক্রমবর্ধমান আগ্রহের কারণে চলমান কোভিড-১৯ মহামারি সত্ত্বেও প্রতিযোগিতাটি বিশ্বজুড়ে সাড়া পায়। পরিসংখ্যানে দেখা গেছে, সর্বাধিকসংখ্যক অংশগ্রহণ ছিল বাংলাদেশ থেকে।