Thank you for trying Sticky AMP!!

আত্রাই নদে গোসলে নেমে ২ শিক্ষার্থীর মৃত্যু

দিনাজপুরের বীরগঞ্জে নদে গোসল করতে নেমে দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেলে আত্রাই নদের ঝাড়বাড়ি-জয়গঞ্জ খেয়াঘাট এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

এই দুই শিক্ষার্থী হলো ঠাকুরগাঁও সদর উপজেলার নতুন গড়েয়া এলাকার বাবুল ইসলামের ছেলে রায়িম ইসলাম ও নাজমুল ইসলামের ছেলে সৌরভ ইসলাম। রায়িম ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির এবং সৌরভ গড়েয়া ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিকের শিক্ষার্থী ছিল।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বেলা একটার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার নতুন গড়েয়া এলাকা থেকে পাশের উপজেলা বীরগঞ্জের আত্রাই নদের ঝাড়বাড়ি-জয়গঞ্জ খেয়াঘাট এলাকায় গোসল করতে যায় বিভিন্ন স্কুল-কলেজের আট শিক্ষার্থী। নদে নামার পর স্রোতের তোড়ে রায়িম ও সৌরভ তলিয়ে যায়। স্থানীয় লোকজন জাল ফেলেও তাদের কোনো সন্ধান পায়নি। খবর পেয়ে খানসামা উপজেলার ফায়ার সার্ভিসের একটি দল তাদের উদ্ধারে নদে নামে।

খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রকুনুজ্জামান জানান, দুই শিক্ষার্থীকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের রংপুর আঞ্চলিক কার্যালয়ের ডুবুরি দলের সহায়তা চাওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়ামিন হোসেন। তিনি বলেন, বিকেল চারটার দিকে স্থানীয় ব্যক্তিরা নদ থেকে সৌরভের লাশ উদ্ধার করেন। আর বিকেল সোয়া পাঁচটার দিকে রংপুরের ডুবুরি দল এসে রায়িমের লাশ উদ্ধার করে।