Thank you for trying Sticky AMP!!

ইউডাতে ম্যানেজিং পিপল অ্যান্ড অর্গানাইজেশনস-বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ইউডার ব্যবসায় প্রশাসন অনুষদের এমবিএ শিক্ষার্থীদের নিয়ে ‘ম্যানেজিং পিপল অ্যান্ড অর্গানাইজেশনস ইন চেঞ্জিং কন্টেক্সট’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ছবি: সংগৃহীত

ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভের (ইউডা) ব্যবসায় প্রশাসন অনুষদের এমবিএ প্রোগ্রামের শিক্ষার্থীদের নিয়ে ‘ম্যানেজিং পিপল অ্যান্ড অর্গানাইজেশনস ইন চেঞ্জিং কন্টেক্সট’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

ইউডার এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীতে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে সম্প্রতি এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক তপন কুমার বিশ্বাস। সেমিনারে বিষয়ভিত্তিক মূল বক্তব্য দেন ও টেকনিক্যাল সেশন মডারেট করেন প্রোগ্রাম কনভেনর ও একাডেমিক অ্যাফেয়ার্স সহকারী অধ্যাপক ড. আবদুল্লাহ-হিল মুনতাকিম। সেমিনারে উৎসাহ জুগিয়েছেন ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. ইফফাত চৌধুরী এবং মাস্টার্স প্রোগ্রাম পরিচালক অধ্যাপক ড. সৈয়দ আবদুল্লাহ সেলিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিবিএ ও এমবিএ কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক মোস্তফা কামাল, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আবদুর রাকিব ও কম্পিউটার সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক আশিক আল আজিজ। সেমিনারে অতিথি বক্তা ছিলেন ব্র্যাক ব্যাংকের অ্যাসোসিয়েট ম্যানেজার (অপারেশনস) কাজী রাশেদুল বাশার।