Thank you for trying Sticky AMP!!

ওভারটেক করতে গিয়ে কাভার্ড ভ্যানের নিচে দুই অটোরিকশা, নিহত ২

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় প্রতিযোগিতা করে চালাতে গিয়ে দুটি অটোরিকশা কাভার্ড ভ্যানের নিচে পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার চেয়ারম্যান ঘাটা এলাকায় পিএবি সড়কে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে বোয়ালখালী উপজেলার সুভাষ কান্তি নাথের (৩৪) পরিচয় পাওয়া গেছে। অপরজনের পরিচয় পাওয়া যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩৭ বছর। সুভাষ একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আহত ব্যক্তিরা হলেন পটিয়ার কোলাগাওয়ের জাফর আহমেদের স্ত্রী আমেনা খাতুন (৪৮), তাঁর মেয়ে রিনা আক্তার (২২) ও নাতনি নাদিয়া (৫), চাঁদপুরের কচুয়া উপজেলার তোফাজ্জল হোসেনের ছেলে কাওসার আলম ও বাঁশখালী উপজেলার গন্ডামারার অজ্ঞাতনামা (৩৫) এক পুরুষ। অজ্ঞাতনামা আহতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল সাড়ে নয়টার দিকে একটি ওষুধ কোম্পানির ছোট কাভার্ড ভ্যান বাঁশখালী থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। ওই সময় বাঁশখালীগামী দুটি সিএনজিচালিত অটোরিকশা প্রতিযোগিতা করে একটি অপরটিকে ওভারটেক করতে গিয়ে কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে। ওই সময় অটোরিকশা দুটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি তিনটি জব্দ করা হয়েছে।