Thank you for trying Sticky AMP!!

করোতোয়া নদীতে গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ

প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বন্ধুদের সঙ্গে করতোয়া নদীতে গোসল করতে নেমে সৌরভ (১৭) নামের এক কলেজছাত্র নিখোঁজ রয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা শহরসংলগ্ন করতোয়া সেতুর (চতুর্থ বাংলাদেশ চীন মৈত্রী সেতু) উত্তর পাশে সোনাপোতা এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ কলেজছাত্র সৌরভ দেবীগঞ্জ উপজেলা সদরের মিস্ত্রিপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। সে দেবীগঞ্জ সরকারি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আজ দুপুরে কয়েকজন বন্ধুর সঙ্গে ফুটবল খেলা শেষে সোনাপোতা এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নামে সৌরভ। এ সময় হঠাৎ করেই নদীর পানিতে তলিয়ে যায় সে। পরে বন্ধুদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে উদ্ধারের চেষ্টা চালান। তাঁরা দেবীগঞ্জ থানা পুলিশ ও পার্শ্ববর্তী নীলফামারী জেলার ডোমার ফায়ার সার্ভিসকে খবর দেন।

ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধারের চেষ্টা চালানোর সময় নদীতে প্রবল স্রোত থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে ডুবুরি দল পৌঁছালে উদ্ধারকাজ পুরোপুরি শুরু হবে বলে জানা গেছে।

সন্ধ্যা সোয়া ছয়টায় ডোমার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা ফরহাদ হোসেন মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ‘বিকেল সাড়ে তিনটার দিকে আমরা খবর পাই, একজন কলেজছাত্র নদীতে নেমে নিখোঁজ হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা চালানোর পরও তাকে খুঁজে পাওয়া যায়নি। আমাদের স্থানীয়ভাবে নিজস্ব কোনো ডুবুরি না থাকায় রংপুরের ডুবুরি দলকে খবর দিয়েছি। তারা এখনো পথে আছে। ডুবুরিরা এলেই উদ্ধারকাজ শুরু করা হবে।’

দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহা আলম বলেন, নদীতে গোসলে নেমে ওই কলেজছাত্র নিখোঁজ হয়েছে। নদীতে স্রোত ও পানির গভীরতা বেশি থাকায় ওই ছাত্র পানিতে তলিয়ে গেছে বলে মনে করা হচ্ছে। ফায়ার সার্ভিসের ডুবুরিরা এলেই উদ্ধারকাজ শুরু করা হবে। নিখোঁজ হওয়া ওই কলেজছাত্র সাঁতার জানত না বলে তিনি জানান।