Thank you for trying Sticky AMP!!

কালাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু

জিআই তারে কাপড় শুকাতে দিতে গিয়ে মা স্বপ্না বেগম বিদ্যুৎস্পৃষ্ট হন। তখন তাঁর চার বছরের ফুটফুটে মেয়ে শিমু আখতার বাড়ির উঠানে বসে খেলা করছিল। মায়ের বিপদ আঁচ করতে পেরে দৌড়ে গিয়ে মাকে জড়িয়ে ধরে সে। তখন মা ও মেয়ে দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হন। সেখান থেকে তাঁদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকেরা মা ও মেয়েকে মৃত ঘোষণা করেন।

আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়ীহাট গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ওই গ্রামের ফরিদুল সোনারের স্ত্রী স্বপ্না বেগম প্রতিদিনই বাড়ির আঙিনায় টাঙানো জিআই তারে কাপড় শুকাতেন। গতকাল রোববার রাতে বিদ্যুতের তার ছিঁড়ে কখন যে জিআই তার বিদ্যুতায়িত হয়েছে, সেটি বাড়ির কেউই টের পায়নি। আজ সোমবার সকাল আটটার দিকে স্বপ্না বেগম তাঁর মেয়ে শিমুর সঙ্গে কথা বলতে বলতে ভিজা কাপড় জিআই তারে শুকাতে দিতে যাচ্ছিলেন। তিনি জিআই তারে কাপড় দেওয়ামাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হন। বাড়ির উঠানে বসে খেলাধুলা করা ছোট্ট মেয়ে শিমু মাকে গিয়ে জড়িয়ে ধরে। এতে মা ও মেয়ে দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। স্বজন ও প্রতিবেশীরা তাঁদের বাড়ির উঠানে পড়ে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসকেরা মা-মেয়েকে মৃত ঘোষণা করেন।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক মিঠুন সরকার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তাঁদের মৃত্যু হয়েছে।