Thank you for trying Sticky AMP!!

কিশোরগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের নিকলী ও পাকুন্দিয়ায় হাওরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে একজনের এবং দুপুরে অপরজনের লাশ উদ্ধার করা হয়েছে।

মারা যাওয়া দুজনের নাম তাসনিমুর রহমান ও মোহাম্মদ আল ফাহাদ। তাসনিমুর জেলা শহরের চর শোলাকিয়া এলাকার মতিউর রহমানের ছেলে। সে কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল। আর ফাহাদ পাকুন্দিয়া উপজেলার বাহাদিয়া মুন্সিবাড়ি গ্রামের দ্বীন ইসলামের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ত।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, তাসনিমুর রহমান পরিবারের লোকজনের সঙ্গে নিকলী উপজেলার শহরমূলে মামার বাড়িতে বেড়াতে যায়। আজ দুপুরে সে স্থানীয় শিশুদের সঙ্গে মামাবাড়ির পাশের হাওরে পানিতে গোসল করতে নামে। এ সময় সে পানিতে তলিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে গত রোববার বিকেলে পাকুন্দিয়ার মুন্সিবাড়ি গ্রামে ফাহাদসহ আরও পাঁচজন বাড়ির পাশে ব্রহ্মপুত্র নদে ডিঙি নৌকা দিয়ে ঘুরতে যায়। একপর্যায়ে নৌকাটি ডুবে গেলে অন্যরা সাঁতরে নদের পাড়ে উঠতে পারলেও নদে ডুবে নিখোঁজ হয় ফাহাদ। আজ সকাল ১০টার দিকে পাঠানবাড়ি এলাকায় ভাসমান অবস্থায় ফাহাদের লাশ পাওয়া যায়। লাশটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান।