Thank you for trying Sticky AMP!!

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ারভিত্তিক ওয়ার্কশপ অনুষ্ঠিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে করপোরেট ওয়ার্কশপে বক্তব্য দিচ্ছেন ফ্যানফেয়ার বাংলাদেশের চেয়ারম্যান ক্লারিসা ট্যান। ছবি: লেখক

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মার্কেটিং বিভাগের সহযোগী সংগঠন ক্যাফে মার্কেটিংয়ের আয়োজনে ‘ফ্যানফেয়ার বাংলাদেশ’–এর প্রযোজনায় দিনব্যাপী করপোরেট ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার সকাল নয়টায় বিজনেস স্টাডিজ অনুষদের ৫০২ নম্বর কক্ষে মার্কেটিং দশম ব্যাচের শিক্ষার্থী উমর ফারুক ও ১১তম ব্যাচের শিক্ষার্থী কাজী শাকিলের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মার্কেটিং বিভাগের ছাত্র উপদেষ্টা ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ সোলায়মান।

করপোরেট ড্রিম লাইন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মীজানুর রহমান। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায়ী শিক্ষা অনুষদের ডিন ও মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ আমজাদ হোসেন সরকার।

অনুষ্ঠানে কি–নোট বক্তা ছিলেন ফ্যানফেয়ার বাংলাদেশের চেয়ারম্যান ক্লারিসা ট্যান ও ম্যানেজিং ডিরেক্টর রাজিব হুসাইন, চিফ অপারেটিং অফিসার রিজওয়ানুল হাসান খান এবং মার্কেটিং ম্যানেজার নির্ঝর কুমার কুণ্ডু।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ক্যাফে মার্কেটিংয়ের আয়োজনে ‘ফ্যানফেয়ার বাংলাদেশ’–এর প্রযোজনায় করপোরেট ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। ছবি: লেখক

মার্কেটিং বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে দিনব্যাপী অনুষ্ঠানে ছিল করপোরেট টক, মনোমুগ্ধকর গেম শো এবং শো ইওর ট্যালেন্টের মতো প্রতিযোগিতা।

উল্লেখ্য, ফ্যানফেয়ার একটি ভিডিও শেয়ারিং অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে ইউজাররা ভিডিও শেয়ার করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পান।