Thank you for trying Sticky AMP!!

কুষ্টিয়ার আমলায় ভ্রাম্যমাণ ফ্রি বাজার উদ্বোধন

কুষ্টিয়ায় ভ্রাম্যমাণ ফ্রি বাজার উদ্বোধন করা হয়েছে। ছবি: বিজ্ঞপ্তি

করোনাভাইরাসের কারণে অসহায়, দুস্থ মানুষের কষ্ট না হয় সেজন্য কুষ্টিয়ার আমলায় আজ বৃহস্পতিবার থেকে ভ্রাম্যমাণ ফ্রি বাজার উদ্বোধন করা হয়েছে। ভ্রাম্যমাণ একটি ভ্যানে নিত্যপ্রয়োজনীয় পণ্য থাকবে। দরিদ্র পরিবারের মানুষ এখান থেকে বিনা মূল্যে বাজার করতে পারবেন।


এলাকার শিক্ষার্থী ও তরুণ পেশাজীবীদের প্লাটফর্ম 'আলোকিত আমলার উদ্যোগে মাসব্যাপী এ কার্যক্রমের উদ্বোধন করেন মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লিংকন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল হক, আনারুল মালিথা, জাতীয় সাঁতার প্রশিক্ষক আমিরুল ইসলাম, প্রকৌশলী জাহিদুল ইসলাম মিল্টন, প্রাইভেট প্রতিষ্ঠানের কর্মকর্তা কামরুজ্জামান রাজু, আক্তারুল ইসলাম, এস এম শাওন পথিক, কলেজ শিক্ষক হামিদুল ইসলাম, আমলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফফারসহ সুধী সমাজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ।


ভ্রাম্যমাণ ভ্যানটি নিত্যপ্রয়োজনীয় পণ্য নিয়ে ক্রমান্বয়ে গ্রামে গ্রামে পরিভ্রমণ করবে এবং প্রতিদিন শতাধিক দরিদ্র পরিবার এখান থেকে বিনা মূল্যে বাজার করতে পারবেন বলে জানান আলোকিত আমলার প্রতিষ্ঠাতা নাজমুল হুদা ও সমন্বয়ক হাফিজ আল আসাদ। বিজ্ঞপ্তি