Thank you for trying Sticky AMP!!

খুলনায় কোভিডে অন্তঃসত্ত্বা নারীসহ তিনজনের মৃত্যু

খুলনায় আজ শুক্রবার নতুন করে কোভিড-১৯–এ সংক্রমিত তিনজন রোগী মারা গেছেন। এই তিনজনের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ। ওই নারীদের মধ্যে একজন অন্তঃসত্ত্বা ছিলেন। আজ সকাল থেকে দুপুরের মধ্যে তাঁরা মারা যান।

খুলনা করোনা হাসপাতালের সমন্বয়ক চিকিৎসক মো. মিজানুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রুমিচা বেগম (৩৭) নামের এক করোনা ‘পজিটিভ’ নারীকে খুলনা করোনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার বেলা ২টায় তাঁর মৃত্যু হয়। তাঁর বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। ওই নারীর গর্ভে যমজ সন্তান ছিল।

এদিকে, আজ সকাল ১০টার দিকে খুলনা নগরের জাহিদুর রহমান ক্রস রোডের নিজ বাড়িতে করোনা পজিটিভ শেখ সোহরাব হোসেনের (৬০) মৃত্যু হয়েছে। তাঁর খালাতো ভাই মনিরুল আলম জানান, সোহরাব হোসেনকে গত বুধবার (২৪ জুন) খুলনা করোনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বেশ কয়েকজন রোগী ওই দিন মারা যান এবং ভালো চিকিৎসা না হওয়ায় পরদিন সোহরাব হোসেনকে তাঁরা বাসায় নিয়ে যান। আজ সকালে তিনি নিজ বাসায় মারা যান।

মনিরুল আরও জানান, সোহরাব হোসেন মানিকগঞ্জের শিবালয় উপজেলার আরিচা এলাকায় চাকরি করতেন। সেখানে থাকতে তাঁর করোনার উপসর্গ দেখা দেয়। পরে তাঁকে খুলনায় এনে পরীক্ষা করা হলে গত মঙ্গলবার (২৩ জুন) করোনা ‘পজিটিভ’ শনাক্ত হন।

এ ছাড়া আজ বেলা ২টার দিকে নগরের মহেশ্বরপাশা এলাকার আব্বাস উদ্দিনের স্ত্রী মতিয়ারা বেগম (৫৫) নিজ বাড়িতে মারা গেছেন। তিনি করোনা ‘পজিটিভ’ ছিলেন বলে জানিয়েছেন খুলনার সিভিল সার্জন সুজাত আহমেদ।