Thank you for trying Sticky AMP!!

গাড়ি সাজানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে বরের মৃত্যু!

রবিউল সরদার। ছবি: সংগৃহীত

মাদারীপুরের কালকিনিতে বিয়ের গাড়ি সাজানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক বরের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার গোপালপুর ইউনিয়নের বীর মোহন এলাকায় এই ঘটনা ঘটে।

মারা যাওয়া যুবকের নাম রবিউল সরদার (২৩)। তিনি একই এলাকার সালাম সরদারের ছেলে ও বাংলাদেশ আনসার বাহিনীর সদস্য ছিলেন।

পুলিশ ও রবিউলের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে তাঁর সঙ্গে কমলাপুর এলাকার রাজ্জাক চৌকিদারের মেয়ে সোনিয়া আক্তারের বিয়ে হওয়ার কথা ছিল। কনের বাড়িতে যাওয়ার জন্য মাইক্রোবাস রবিউলদের বাড়ির সামনের মসজিদের পাশে রাখা হয়। পরে রবিউল নিজেই ফুল দিয়ে মাইক্রোবাসটি সাজানো শুরু করেন। সাজানোর শেষ মুহূর্তে রবিউল মসজিদের জানালার গ্রিল ধরে দাঁড়ান। কিছু সময় পরে বাড়ির লোকজন এসে দেখেন রবিউল গ্রিল ধরেই দাঁড়িয়ে আছেন, কোনো কথা বলছেন না। তখন তাঁরা বুঝতে পারেরন রবিউল বিদ্যুতায়িত হয়ে পড়েছেন। পরে তাঁকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানায়, বীরমোহন উচ্চ বিদ্যালয় থেকে রোজার সময় ওই মসজিদে অস্থায়ীভাবে বিদ্যুতের সংযোগ নেওয়া হয়। একপর্যায়ে বিদ্যুতের তার টিনের চালের সঙ্গে লেগে ছিঁড়ে যায়। এতে চালসহ ওই গ্রিল বিদ্যুতায়িত হয়েছে বলে তাদের দাবি।

নিহতের ছোট ভাই বাবু সরদার বলেন, ‘ভাইর এমন মৃত্যু কোনো ভাবেই মানতে পারছি না। বাবা-মা মৃত্যুর খবর শুনে বাকরুদ্ধ হয়ে পড়েছেন।’ তাঁর অভিযোগ,‘অব্যবস্থাপনার কারণেই তার ছিঁড়ে মসজিদের গ্রিলে লেগে ছিল। কর্তৃপক্ষের সচেতন থাকলে এই ঘটনা ঘটত না।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, ‘শুনেছি এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। সেখানে আমাদের পুলিশ পাঠানো হয়েছে। বিদ্যুৎ বিভাগ বা মসজিদ কমিটির বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। তারা যদি অভিযোগ করলে তদন্ত করে আমরা আইনগত ব্যবস্থা নেব।’