Thank you for trying Sticky AMP!!

গোদাগাড়ীতে একই পরিবারের তিনজনসহ নিহত ৭

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় একই পরিবারের তিন সদস্যসহ পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। আজ রোববার উপজেলার ছয়ঘাটি, রেলগেট ও রেলগেট বাইপাস এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, রোববার বিকেল চারটার দিকে উপজেলার রেলগেট বাইপাসে যাত্রীবাহী মিনিবাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন খাদিজাতুল কোবরা কেয়া (৩৫), তাঁর ছেলে আহনাব (৬) ও মেয়ে রাইসা খাতুন (৩) এবং মাইক্রোবাসের চালক পুলক (৩৫)। খাদিজাতুল কোবরা চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেনের স্ত্রী। ছেলেমেয়েসহ খাদিজাতুল মাইক্রোবাসে ছিলেন। 

ওসি বলেন, সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক দিয়ে নিকটাত্মীয় খুসবু তাজনিমকে (১৪) নিয়ে মোটরসাইকেল চালিয়ে রাজশাহী যাচ্ছিলেন এমদাদ হোসেন (৫০)। পথে উপজেলার ছয়ঘাটি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তাঁরা দুজন ঘটনাস্থলেই মারা যান। তাঁদের বাড়ি গোদাগাড়ী উপজেলার ফরাদপুর গ্রামে। ওসি জানান, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে মাংস বিক্রেতা জসিম উদ্দিন (২০) রেলগেট বাজারে গরু জবাই করে মহাসড়কের পাশে দোকানে বসে ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে যায়। এতে চাপা পড়ে জসিম ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও কয়েকজন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জাহাঙ্গীর আলম বলেন, মাংস বিক্রেতাকে চাপা দিয়ে ট্রাকের চালক পালিয়েছেন। তবে চালকের সহকারীকে আটক করা হয়েছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে। আর দুই মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।