Thank you for trying Sticky AMP!!

গোপালগঞ্জে করোনায় প্রথম মৃত্যু

করোনাভাইরাস। প্রতীকী ছবি

গোপালগঞ্জে শরীরে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে এক স্বাস্থ্যকর্মীর (৪৫) মৃত্যু হয়েছে। শনিবার রাতে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত হয়। গোপালগঞ্জে এটিই প্রথম কোভিড-১৯ রোগে কোনো ব্যক্তির মৃত্যুর ঘটনা।

গোপালগঞ্জের সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ এবং জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত মল্লিক এই তথ্য নিশ্চিত করেছেন। মারা যাওয়া ব্যক্তির বাড়ি সদর উপজেলার একটি গ্রামের। তিনি জেলা শহরের মেডিকেয়ার ক্লিনিকের ওটি (অপারেশন থিয়েটার) সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

হাসপাতাল সূত্র জানা গেছে, এক সপ্তাহ আগে করোনার উপসর্গ দেখা দিলে তাঁকে ক্লিনিক থেকে ছুটি দেওয়া হয়। ১৩ মে স্বাস্থ্য বিভাগ করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠায়। গত বৃহস্পতিবার তাঁর প্রতিবেদনে করোনা পজিটিভ আসে। ওই দিন তাঁকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়।

সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, ওই ব্যক্তির লাশ দাফনের জন্য গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনকে জানানো হয়েছে। তারা লাশ নিয়মানুযায়ী দাফন করবে।

গোপালগঞ্জে বর্তমানে কোভিড-১৯ রোগীর সংখ্যা ৮১ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ জন। আর এই প্রথম করোনাভাইরাসে সংক্রমিত হয়ে কোনো রোগীর মৃত্যু হলো।