Thank you for trying Sticky AMP!!

চকরিয়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত অন্তত ১০ জন। আজ বুধবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মইক্যারঘোনা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

হতাহত ব্যক্তিদের পরিচয় এখনো জানা যায়নি। আহত ব্যক্তিদের উদ্ধার করে চকরিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চকরিয়ামুখী একটি ট্রাকের চালক মইক্যারঘোনা এলাকায় নিয়ন্ত্রণ হারালে কক্সবাজারমুখী যাত্রীবাহী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকটির সংঘর্ষ হয়। এতে ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। বাসটি রাস্তার পাশের বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে খাদে পড়ে যায়। মালুমঘাট হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে গেছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন বলেন, দুর্ঘটনার পর মহাসড়কে কক্সবাজার ও চট্টগ্রামমুখী যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কের দুই দিকে শত শত গাড়ি আটকা পড়ে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের পরিদর্শক মোরশেদুল আলম চৌধুরী বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক এবং নিহত দুজনের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। বেলা দেড়টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়েছে।