Thank you for trying Sticky AMP!!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শ্বাসকষ্ট নিয়ে এক বৃদ্ধের মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শ্বাসকষ্ট নিয়ে ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর মৃত্যু হয়। ওই বৃদ্ধের বাড়ি উপজেলার সরফভাটা ইউনিয়নে।

প্রয়াত বৃদ্ধের স্বজনদের দাবি, হাসপাতালে চিকিৎসা দিতে দেরি হওয়ায় তাঁর মৃত্যু হয়েছে। চিকিৎসকেরা বলছেন, বৃদ্ধ লোকটি বুকব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে শেষ সময়ে আসেন। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতির সময় হার্ট অ্যাটাকে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাহেরাতুল আশরাফী প্রথম আলোকে বলেন, সকাল সাড়ে নয়টার দিকে ওই লোককে হাসপাতালে আনার পর ইসিজি করা হয়। লোকটির হার্ট অ্যাটাক হয়েছে দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেওয়ার জন্য প্রস্তুতি নিতে গেলে লোকটি মারা যান। লোকটির উচ্চমাত্রায় ডায়াবেটিস ছিল। কয়েক দিন আগে জ্বর ও শ্বাসকষ্ট থাকায় তিনি অন্য চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন। তিনি বলেন, ‘আমরা বৃদ্ধ লোকটিকে হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করি। এখানে কারও বিন্দুমাত্র অবহেলা ছিল না।’

মারা যাওয়া বৃদ্ধের পরিবারের লোকজন জানান, কয়েক দিন ধরে তাঁর জ্বর ও শ্বাসকষ্ট ছিল। এর জন্য বাড়িতে চিকিৎসাও দেওয়া হয়েছিল।