Thank you for trying Sticky AMP!!

চুয়াডাঙ্গায় করোনা রোগী ১০০ ছাড়িয়েছে

 গত ২৪ ঘণ্টায় নতুন তিনজন করোনা রোগী শনাক্তের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় এ রোগীর সংখ্যা এক শ ছাড়িয়ছে। জেলায় এখন মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১০১। এঁদের মধ্যে ৭৭ জনই সুস্থ হয়ে ফিরে গেছেন।

 আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় জেলার সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। নতুন করে আক্রান্ত তিনজনের মধ্যে দুজনের বাড়ি আলমডাঙ্গায়। শনাক্ত বাকি একজনও নারী। তাঁর বাড়ি সদর উপজেলায়।

 সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত ১০১ জনের মধ্যে ১ জন চিকিৎসক ও ৩ জন সিনিয়র স্টাফ নার্সসহ স্বাস্থ্য বিভাগের কর্মীই ১২ জন। এর বাইরে জেলা প্রশাসন কার্যালয়ের তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ছয়জন, জেলা হিসাব রক্ষণকর্মকর্তাসহ তাঁর কার্যালয়ের চারজন, সস্ত্রীক দর্শনা থানার এক পুলিশ কর্মকর্তা।

 সিভিল সার্জন এ এস এম মারুফ হাসান জানান, সংক্রমিত জেলা থেকে বিশেষ করে নারায়ণগঞ্জ, গাজীপুর ও ঢাকা থেকে ফেরা মানুষের কারণে জেলায় অন্যরা করোনায় সংক্রমিত হচ্ছেন। তাঁদের সংস্পর্শে এসে প্রতিদিনই মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। তিনি বলেন, করোনা মোকাবিলায় ঘর থেকে বের না হওয়াই সব থেকে উত্তম। এরপরও জরুরি প্রয়োজনে বের হলে অবশ্যই হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরে বের হতে হবে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে হবে।