Thank you for trying Sticky AMP!!

চোখের ডাক্তার দেখানো হলো না তাঁর

বেশ কিছুদিন ধরে চোখের সমস্যায় ভুগছিলেন রাজধানীর রায়েরবাগের মোহাম্মদবাগ এলাকার মো. আলী (৫০)। আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে ফার্মগেটের ইসলামিয়া চক্ষু হাসপাতালের উদ্দেশে রওনা দেন তিনি। কিন্তু তাঁর চোখ দেখানো হলো না। যাত্রাবাড়ীর রায়েরবাগে একটি পিকআপ তাঁকে ধাক্কা দেয়। গুরুতর আহত হন তিনি। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সকাল সাড়ে ৭টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সড়ক দুর্ঘটনায় মো. আলীর নিহত হওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।
মো. আলীর গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার মহিশা গ্রামে। বাবার নাম মকিন আলী। মো. আলী রাজধানীর রায়েরবাগের মোহাম্মদবাগ এলাকায় থাকতেন। তাঁর স্ত্রী ও এক সন্তান রয়েছে।

মো. আলীর এক আত্মীয় জানান, রায়েরবাগের মোহাম্মদবাগ এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন মো. আলী। তিনি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। তাঁর চোখে সমস্যা ছিল। আজ সকালে তিনি ফার্মগেটের ইসলামিয়া চক্ষু হাসপাতালে যাচ্ছিলেন। পথে সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি। রায়েরবাগে দ্রুতগতির একটি পিকআপ তাঁকে ধাক্কা দিয়ে চলে যায়। তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়।