Thank you for trying Sticky AMP!!

ছেলেকে স্কুলে দিয়ে ফেরার পথে মহিষের গুঁতায় বাবার মৃত্যু

চট্টগ্রাম

ছেলেকে স্কুলে দিয়ে বাসায় ফিরছিলেন মুজিবুল হাসান (৪৮)। রাস্তায় একটি মহিষের গুঁতায় গুরুতর আহত হন তিনি। পরে আত্মীয়-স্বজনেরা দ্রুত তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু। আজ মঙ্গলবার সকালে নগরের বাকলিয়া থানার রসুলবাগ আবাসিক এলাকায় গুঁতার ঘটনাটি ঘটে।

মুজিবুল হাসান ওই এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিনি চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের সৈয়দ বাড়ির শামসুল হুদার ছেলে। মুজিবুল একটি বিমা কোম্পানিতে চাকরি করতেন। তিনি তিন ছেলের জনক ছিলেন।

মহিষের হামলায় আহত হন সাফুরা বেগম (৩৮) নামে এক পথচারী। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর বাড়ি সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক শীলব্রত বড়ুয়া প্রথম আলোকে বলেন, স্থানীয় এক পশু ব্যবসায়ী কোরবানি ঈদ উপলক্ষে বিক্রির জন্য মহিষটি লালন পালন করছেন। সকালে মহিষটি ওই ব্যবসায়ীর পশু রাখার স্থান থেকে বের হয়ে সড়কে এসে পথচারীদের ওপর আক্রমণ চালায়। এতে মুজিবুল হাসান গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।