Thank you for trying Sticky AMP!!

জেএসসি পরীক্ষার্থীর বাড়ির পাশে উচ্চ শব্দে গান, জরিমানা

নাটোর গুরুদাসপুরে জেএসসি পরীক্ষার্থীর বাড়ির পাশে উচ্চ শব্দে গান বাজানোয় এক ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। ছবি: লেখক

নাটোরের গুরুদাসপুরে জেএসসি পরীক্ষার্থীসহ এলাকাবাসীর নিষেধ অমান্য করে লাউড স্পিকারে গান বাজানোয় এক ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন জানান, উপজেলার জনগুরুত্বপূর্ণ স্থানে টাঙানো হয়েছে বাল্যবিবাহ ও ইভ টিজিং-বিরোধী বিলবোর্ড। বিলবোর্ডে দেওয়া রয়েছে একটি নম্বর। বৃহস্পতিবার রাতে বিল বোর্ডে দেওয়া নম্বরে ফোন দেয় একজন জেএসসি পরীক্ষার্থী। পরীক্ষার্থী ও এলাকাবাসীর নিষেধ অমান্য করে লাউড স্পিকারে গান বাজানো হচ্ছিল। পরে পুলিশ ফোর্সসহ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খানকে ঘটনাস্থলে পাঠানো হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান জানান, পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে লাউড স্পিকারে গান বাজানো বন্ধ করা হয়। পরে মোবাইল কোর্ট পরিচালনা করে ওই গ্রামের অভিযুক্ত নজরুল ইসলামকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তী সময়ে যেন এমন কিছু না করেন, তার জন্য তাঁকে সতর্ক করে দেওয়া হয়।