Thank you for trying Sticky AMP!!

জোড়া খুনের দায়ে যুবকের মৃত্যুদণ্ড

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় জোড়া খুনের দায়ে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সাজা পাওয়া যুবকের নাম কামরুল ইসলাম (২২)। তিনি উপজেলার মেহেরপুর গ্রামের বাসিন্দা। রায় ঘোষণার সময় কামরুল আদালতে উপস্থিত ছিলেন।

সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. আমিরুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে এ রায় দেন। এ সময় এই মামলায় গ্রেপ্তার দুই ব্যক্তির বিরুদ্ধে কোনো প্রমাণ না থাকায় তাঁদের খালাস দেওয়া হয়।

আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) নিজাম উদ্দিন প্রথম আলোকে বলেন, মৃত্যুদণ্ডের পাশাপাশি অন্য একটি ধারায় কামরুলের তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। আদালত এই মামলায় ১৬ জনের সাক্ষ্য নিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১২ ফেব্রুয়ারি রাতে গোলাপগঞ্জের মেহেরপুর গ্রামে পূর্বশত্রুতার জেরে রুবেল আহমদ ও ফানু মিয়া প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্রের আঘাতে খুন হন। এ ঘটনায় নিহত রুবেলের বোন নাজিরা বেগম বাদী হয়ে ১৪ ফেব্রুয়ারি গোলাপগঞ্জ থানায় মামলা করেন। ওই মামলায় কামরুল ইসলাম, রানু মিয়াসহ কয়েকজনের নাম উল্লেখ করা হয়। ওই বছরের ২০ জুন রানু মিয়া, মনোয়ারা বেগম ও আয়েশা আক্তারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।