Thank you for trying Sticky AMP!!

ট্রাককে পেছন থেকে বাসের ধাক্কা, ঝরে গেল ৩ প্রাণ

রাজশাহীর পুঠিয়া উপজেলায় দাঁড়ানো একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়েছে শ্যামলী নামের একটি নৈশকোচ। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। আহত অন্তত ২০ জন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার তারাপুর এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রিজু আহমেদ (২৫)। বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায়। তাঁর বাবার নাম নাজমুল হক। তিনি বাসের চালকের সহকারী ছিলেন। নিহত আরেকজন জাকির হোসেন (২৬)। তার বাবার নাম শাহজাহান আলী। বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে। তিনি ট্রাকের চালক ছিলেন। নিহত অপরজন হচ্ছেন তৌফিকুল ইসলাম (৪৫)। তার বাবার নাম নবীর উদ্দিন। তার বাড়ি চারঘাট উপজেলার সাদিপুর গ্রামে।
পুঠিয়ার শিবপুরে অবস্থিত পবা হাইওয়ের পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদুল আলম নিহত ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতেই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি জানান, পুঠিয়ার তারাপুর এলাকায় বালুভর্তি একটি ট্রাক রাস্তার বাম পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় রাজশাহী থেকে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী গাড়িটি পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের রাজশাহী সদর, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও পুঠিয়া সদর স্টেশনের কর্মীরা গিয়ে উদ্ধার করা শুরু করে। উদ্ধার কাজে পুঠিয়া থানা পুলিশ এবং পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরাও অংশ নিয়েছেন।