Thank you for trying Sticky AMP!!

ট্রাক্টরের ধাক্কায় যুবক নিহত, আহত ২

নওগাঁর আত্রাই উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর দুই ব্যক্তি। সোমবার সন্ধ্যায় উপজেলার ভবানীপুর বাজারের পাশে স্লুইসগেট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মোয়াজ্জেম হোসেন (২৯)। উপজেলার মহাদিঘী গ্রামের শামসুর রহমান খাঁনের ছেলে তিনি। আহত দুজন হলেন মাহাবুর রহমান (৫৭) ও সুমন হোসেন (৪৫)। আহত মাহাবুর উপজেলার বিহারীপুর গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে এবং আহত সুমন রানীনগর এলাকার মৃত আবেদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় মোয়াজ্জেম হোসেন, মাহাবুর রহমান ও সুমন রানীনগর থেকে ব্যাটারিচালিত অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন। বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই একটি ট্রাক্টর অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁরা তিনজন আহত হন। পরে ট্রাক্টর চালকই তাঁদের উদ্ধার করে আত্রাই উপজেলা কমপ্লেক্সে রেখে তিনি সটকে পড়েন। গুরুতর আহত মোয়াজ্জেম হোসেন সেখানে মারা যান। পরে আহত অপর দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোবারক হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাক্টর চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা যায়নি। তবে তাঁকে আটকের চেষ্টা অব্যাহত আছে। ওই ঘটনায় আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন।