Thank you for trying Sticky AMP!!

ট্রেন বিকলের দেড় ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক

মালবাহী ট্রেনটি বিকল হওয়ার প্রায় দেড় ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়। মুলিবাড়ী চেকপোস্ট এলাকা, সিরাজগঞ্জ, ৪ ডিসেম্বর। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় বিকল হওয়া মালবাহী ট্রেন প্রায় দেড় ঘণ্টা পর সচল হওয়ায় ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বুধবার বেলা আড়াইটার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ঈশ্বরদী থেকে আসা ভারতীয় পাথরবোঝাই ট্রেনটি মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় পৌঁছালে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে পঞ্চগড়গামী ‘একতা এক্সপ্রেস’ ট্রেনটি থেমে থেমে ছিল।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনের মাস্টার ইসমাইল হোসেন প্রথম আলোকে বলেন, বুধবার বেলা সোয়া একটার দিকে ঈশ্বরদী থেকে আসা ভারতীয় পাথরবোঝাই ট্রেনের ইঞ্জিন মুলিবাড়ী চেকপোস্টের কাছে পৌঁছালে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। বেলা আড়াইটার পর ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন এসে বিকল হওয়া ইঞ্জিনসহ ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনের ২ নম্বর লাইনে রাখা হয়। পরে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।