Thank you for trying Sticky AMP!!

ঠাকুরগাঁওয়ে দুস্থদের ঈদ উপহার দিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

ঠাকুরগাঁও জেলায় এক হাজারেরও বেশি দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। গতকাল শনিবার ছাত্ররা 'পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন অব ঠাকুরগাঁও (ঠাকুরগাঁও চিরন্তন)' -এর উদ্যোগে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন করে।

সংগঠনটি ঈদ উপলক্ষে জেলার পাঁচটি উপজেলায় (ঠাকুরগাঁও সদর, রাণীশংকৈল, পীরগঞ্জ, বালিয়াডাঙ্গী ও হরিপুর) আলাদা আলাদা করে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়।

'ঠাকুরগাঁও চিরন্তন' এর রাণীশংকৈল উপজেলা শাখার এ ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন রাণীশংকৈল উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। তিনি বলেন, নিঃসন্দেহে 'ঠাকুরগাঁও চিরন্তন' -এর এটি অত্যন্ত একটি প্রশংসনীয় ও মহৎ উদ্যোগ। এই করোনাকালে 'ঠাকুরগাঁও চিরন্তন' যা করছে তা সত্যিই বিরল। এভাবে প্রত্যেকে যদি মানুষের জন্য এগিয়ে আছে তাহলে সমাজের চিত্রটাই পাল্টে যাবে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন 'ঠাকুরগাঁও চিরন্তন'এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহীন আলম সান ও যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান। এ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা শাখার সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রায়হান তুষার, ফরহাদ হোসেন, জলিল, সাগর ও সিদ্দিকসহ আরও অনেকে।

উল্লেখ্য, 'ঠাকুরগাঁও চিরন্তন' ঠাকুরগাঁওয়ের সকল পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের একটি সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি এতোপূর্বে করোনা ভাইরাসের মহামারীতে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে।

এমনকি হ্যান্ডস্যানি টাইজার, মাস্ক ও জমসচেতনাতামূলক লিফলেটও সাধারণ মানুষের কাছে বিলি করেছে 'ঠাকুরগাঁও চিরন্তন'।