Thank you for trying Sticky AMP!!

দিনাজপুরের খানসামায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

দিনাজপুরের খানসামা উপজেলায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার স্টল ঘুরে দেখছেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। ছবি: লেখক

দিনাজপুরের খানসামা উপজেলায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে তিন দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। মেলায় খানসামা উপজেলার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের ১৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

গতকাল মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা বৈশাখী চত্বরে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। উদ্বোধন শেষে মেলার স্টল ঘুরে দেখেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

খানসামা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবুল হাসান মাহমুদ আলীর স্ত্রী শাহীন আলী, খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন প্রধান, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আজমল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আহম্মেদ শাহ, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজ সরকার, খামারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাজেদুল হক সাজুসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা।