Thank you for trying Sticky AMP!!

দুই ইভিএম কেন্দ্রে সিলেটে বিএনপির আরিফ, রাজশাহীতে আ.লীগের লিটন এগিয়ে

এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও আরিফুল হক চৌধুরী

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে যে দুটি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) গ্রহণ করা হয়েছে, তাতে এগিয়ে আছেন বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী। তিনি ভোট গ্রহণের একেবারে শেষ পর্যায়ে এসে পুন:নির্বাচনের দাবি করেন।

আর রাজশাহীর দুটি ইভিএম কেন্দ্রেই বিপুল ভোটেই এগিয়ে আছেন আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ সোমবার সকাল আটটা থেকে বেলা চারটা পর্যন্ত রাজশাহী, সিলেট ও বরিশাল সিটিতে ভোট নেওয়া হয়।

সিলেট নগরীর ৪ নম্বর ওয়ার্ডের আম্বরখানা গার্লস স্কুল অ্যান্ড কলেজে নারী ও পুরুষ কেন্দ্রে বিএনপির অরিফুল হক চৌধুরী পেয়েছেন ১ হজার ৩০৮ ভোট আর নৌকা প্রতীকের বদরউদ্দিন আহমদ কামরান পেয়েছেন ৫৬৬ ভোট। নারী কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা শাহাদাত হোসেন ও নারী কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. আকতারুজ্জামান এই ভোটের ফলাফল নিশ্চিত করেছেন। দুই কেন্দ্রে জামায়াতের স্বতন্ত্র প্রার্থী এহসানুল মাহবুব জুবায়ের পেয়েছেন ২০০ ভোট। 

রাজশাহী নগরীর বিবি হিন্দু একাডেমি স্কুলের নারী ও পুরুষ দুই কেন্দ্রে ইভিএমে ভোট গ্রহণ করা হয়। এতে দুই কেন্দ্র মিলিয়ে নৌকা প্রতীকের লিটন পান ১ হাজার ৪২৪ ভোট পেয়ে। আর বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল পেয়েছেন ৪৮৯ ভোট।
বিবি হিন্দু একাডেমি স্কুলের পুরুষ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা অমিত কুমার প্রামাণিক ও নারী কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আসলাম উদ্দিন ভোটের ফলাফল নিশ্চিত করেছেন।।