Thank you for trying Sticky AMP!!

দোকানঘর গুঁড়িয়ে দিয়ে বাড়িতে উঠে গেল ট্রাক

প্রতীকী ছবি

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে মালবাহী ট্রাকের চাপায় ঝিনুক নামের একটি শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের দক্ষিণ চরপাড়ায় শহীদ ময়েজউদ্দিন সেতুর ঘোড়াশাল প্রান্তে এ ঘটনা ঘটে।

সেতু থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি বাড়িতে উঠে গেলে তাতে চাপা পড়ে ঘুমন্ত শিশুটির (৭) মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন। তাঁরা হলেন ঝিনুকের বাবা শফি মিয়া (৪২), মা রুমা বেগম (৩৫), বড় বোন শাহাজাদী (১৭) ও তাঁদের প্রতিবেশী নুরু মিয়া (৬৫)। আহত চারজনকেই স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে নরসিংদীগামী একটি মালবাহী ট্রাক ঘোড়াশালের শহীদ ময়েজউদ্দিন সেতু থেকে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নুরু মিয়ার একটি দোকানঘর গুঁড়িয়ে দিয়ে ওই বাড়িতে ঢুকে পড়ে। এ সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু ঝিনুকের মৃত্যু হয় এবং চারজন গুরুতর আহত হন। খবর পেয়ে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম ও পলাশ ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন অফিসার সাদিকুল বারী ঘটনাস্থলে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও তাঁর সহকারী পালিয়ে যান। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।