Thank you for trying Sticky AMP!!

দৌলতদিয়ায় ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য রাশেদুল ইসলাম পান্নু মোল্লার (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। আজ শনিবার রাতে নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার হয়।

পান্নু মোল্লা দৌলতদিয়া ইউনিয়নের ১ নম্বর ব্যাপারীপাড়া গ্রামের ইয়াকুব মোল্লা ওরফে টোকাই মোল্লার ছেলে। গোয়ালন্দ ঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।
পান্নু মোল্লার পরিবার ও স্থানীয় লোকজন জানান, পারিবারিক ও ব্যবসায়িক নানা বিষয় নিয়ে তিনি দীর্ঘদিন ঝামেলা পোহাচ্ছিলেন। সম্প্রতি তিনি দ্বিতীয় বিয়ে করেন। আজ দৌলতদিয়া বাজারের বাড়িতে তাঁর মা ছাড়া দুই স্ত্রীর কেউ ছিলেন না। প্রতিদিন ঘুম থেকে অনেক বেলা করে উঠলেও আজ দুপুর গড়িয়ে গেলেও তিনি ওঠেননি। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলে তাঁকে খুঁজতে কয়েকজন বাড়িতে আসেন। এত বেলায়ও ঘুম থেকে না ওঠায় তাঁর মা অনেক ডাকাডাকি করেন। রাত সাড়ে সাতটার দিকে বাড়ির লোকজন ঘরের ফ্যানের সঙ্গে গামছা দিয়ে পান্নু মোল্লাকে ঝুলতে দেখে। রাত পৌনে আটটার দিকে স্থানীয়দের সহযোগিতায় ঝুলন্ত লাশ নামানো হয়। খবর পেয়ে সেখানে পুলিশ উপস্থিত হয়।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বলেন, প্রাথমিকভাবে পান্নু মোল্লার মৃত্যুকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। বাড়িতে তাঁর মা ও এক কর্মচারী ছাড়া কেউ ছিলেন না। বাড়ির কর্মচারী প্রথমে ঘরের জানালা দিয়ে ঝুলতে দেখে দরজা ভেঙে উদ্ধার করেন। প্রাথমিক তদন্তে মনে হয়েছে পারিবারিক অশান্তি, ঋণের বোঝার চাপ ও অতিরিক্ত নেশার কারণে আত্মহত্যা করতে পারেন। রাতেই লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।