Thank you for trying Sticky AMP!!

নর্থ সাউথ ইউনিভার্সিটির স্পোর্টস কার্নিভ্যালের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

এনএসইউ আন্তপ্রাইভেট বিশ্ববিদ্যালয় স্পোর্টস কার্নিভ্যালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার বিজয়ীদের সঙ্গে অতিথীরা। ছবি: বিজ্ঞপ্তি

নর্থ সাউথ ইউনিভার্সিটি অ্যাথলেটিকস ক্লাবের আন্তপ্রাইভেট বিশ্ববিদ্যালয় স্পোর্টস কার্নিভ্যালের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আয়োজিত এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বিভিন্ন খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ এবং অন্য প্রতিযোগীদের হাতে ট্রফি তুলে দেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। এতে গান পরিবেশন করে জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন।

প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে এবং ডিজিটাল বাংলাদেশের স্বপ্নপূরণে তরুণেরাই সবচেয়ে বেশি ভূমিকা পালন করে। আর তরুণদের শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার জন্য খেলাধুলার বিকল্প নেই।

বাংলাদেশে প্রথমবারের মতো নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় আয়োজন করে দেশের ৯৩টি বেসরকারি বিশ্ববিদ্যালয় নিয়ে আন্তপ্রাইভেট বিশ্ববিদ্যালয় স্পোর্টস কার্নিভ্যাল ২০২০। ক্রিকেট, ফুটবল, টেবিল টেনিস, বাস্কেটবল এবং ব্যাডমিন্টন নিয়ে ছিল এবারের আয়োজন।

নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ, প্রধান বক্তা ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম, সম্মানিত অতিথি ছিলেন ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ এসিআই মোটরস লিমিটেডের বিজনেস ম্যানেজার রবিউল হক, পোলার আইসক্রিমের এইচআর ও প্রশাসন বিভাগের প্রধান কাজী সাইফুল ইসলাম এবং রেডিও ধ্বনি ৯১.২ এফএম–এর ব্যবস্থাপনা পরিচালক রাশাদুল হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগের পরিচালক, বিভাগীয় প্রধান, নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রশাসন বিভাগের নির্বাহী পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ সাবের, পাবলিক রিলেশনস অফিসের পরিচালক জামিল আহমেদ, নর্থ সাউথ ইউনিভার্সিটির অ্যাথলেটিকস ক্লাবের ফ্যাকাল্টি উপদেষ্টা মো. মেহেদী হাসানসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা। প্রেস বিজ্ঞপ্তি