Thank you for trying Sticky AMP!!

নাইক্ষ্যংছড়ির পাহাড়ে চাক নারীর লাশ, পা পিছলে মৃত্যু বলল পুলিশ

নিহত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির পাহাড়ের খাদ থেকে পুলিশ চাক সম্প্রদায়ের এক নারীর মরদেহ উদ্ধার করেছে। তাঁর নাম মাচিং চাক (৪৫)। তিনি নতুন চাকপাড়ার ক্রাথোয়াই চাকের স্ত্রী। আজ বৃহস্পতিবার সকালে সদর ইউনিয়নের নতুন চাকপাড়া চাক নারীর লাশ উদ্ধার হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, মাচিং চাক পাহাড় থেকে পা পিছলে নিচে পড়ে নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাঁর মাথায় জখমের চিহ্ন আছে। এ ঘটনায় কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহটি দুপুরে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, গতকাল বুধবার সকালে প্রতিদিনের ন্যায় মাচিং চাক পাহাড়ে ফলমূল সংগ্রহ করতে যান। কিন্তু বিকেল ঘরে ফিরে না আসায় স্বজনের তাঁকে নানা স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। আজ সকালে স্বজনেরা একটি পাহাড়ের খাদে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার। ক্রাথোয়াই চাক নিহত স্ত্রীকে শনাক্ত করেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শফিউল্লাহ বলেন, ভারী বর্ষণে পাহাড়ি রাস্তাগুলো পিচ্ছিল হয়ে পড়েছে। সম্ভবত মাচিং চাক পাহাড় থেকে পা পিছলে পড়ে নিহত হয়েছেন। নতুন চাক পাড়ায় ৪০টি চাক পরিবারের বসবাস। জুম ও কৃষিকাজ করে পরিবারগুলো জীবিকা নির্বাহ করে। নিহত মাচিং চাক এক ছেলে ও এক মেয়ের মা।