Thank you for trying Sticky AMP!!

নারায়ণগঞ্জে গোলাগুলিতে ২ জন নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও বন্দরে পৃথক ঘটনায় গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত দুজনই ডাকাত ছিলেন। দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে ওই দুজন নিহত হয়েছেন।

গতকাল সোমবার দিবাগত গভীর রাতে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল ৮ নম্বর সেক্টর এলাকায় এবং বন্দর উপজেলার সোনাচরা এলাকায় ঘটনা দুটি ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, গতকাল দিবাগত রাত সাড়ে তিনটার দিকে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল ৮ নম্বর সেক্টর এলাকায় দুই দল ডাকাত মালামাল ভাগাভাগি নিয়ে গোলাগুলি শুরু করে। পুলিশ খবর পেয়ে সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় রাজা মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে উদ্ধার করে। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে বন্দর থানার ওসি শাহীন মণ্ডল জানান, গতকাল রাত সোয়া তিনটার দিকে বন্দর উপজেলার সোনাচরা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা এলোপাতাড়ি গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। ডাকাতদের গুলিতে ইব্রাহিম হোসেন (৪১) নামের এক ডাকাত নিহত হয়েছেন।

ঘটনাস্থল থেকে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহত ইব্রাহিম হোসেন রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকার বাসিন্দা। তাঁর বিরুদ্ধে নরসিংদী, গাইবান্ধা এবং আড়াইহাজার থানায় ৮-১০টি মামলা রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই ঘটনায় বন্দর থানার উপপরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) ইলিয়াছ হোসেন এবং কনস্টেবল হারুন অর রশিদ আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।