Thank you for trying Sticky AMP!!

নির্বাচনে বোনের পাশে সোহেল তাজ

তানজিম আহমদ সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বলেন, ‘অনেক দিন ধরে আমি রাজনীতির মাঠে নেই। তারপরও আপনাদের মাঝেই আছি। আমার বোন সিমিন হোসেন রিমি সংসদ নির্বাচন করা মানে আমার নির্বাচন করা। আমার বোনই হচ্ছে আমি।’ তিনি বোনের জন্য নৌকা প্রতীকে ভোট চেয়ে বলেন, গত ১০ বছরে দেশ অনেক এগিয়েছে। নৌকায় ভোট দিলে দেশ আরও এগিয়ে যাবে।

সোহেল তাজ আজ রোববার বিকেলে গাজীপুরের কাপাসিয়ায় তাঁর বোন সিমিন হোসেন রিমির এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

সোহেল তাজ আরও বলেন, ‘মানুষ বিভিন্ন কারণে রাজনীতি করে। আমাদের পরিবার রাজনীতি করে বাংলাদেশের স্বাধীনতা, সোনার বাংলার স্বপ্নকে ধরে রাখার জন্য। আমাদের পরিবার এই বাংলাদেশের জন্য সারা জীবন কাজ করে গেছেন। আমাদের পরিবার সব সময় গণতন্ত্রের পক্ষে এবং বাংলাদেশের অগ্রযাত্রার পক্ষে।’

পথসভায় তাজের সঙ্গে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি ছাড়াও তাজউদ্দীন আহমদের মেয়ে শারমিন আহমদ, মেহজাবিন আহমদ, তাজউদ্দীনের নাতি তুরাজ আহমদ, রাকিব হোসেন, নায়লা মাহিয়া, কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুহাম্মদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

সিমিন হোসেন রিমির সঙ্গে গাজীপুর-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতায় আছেন সাবেক মন্ত্রী আ স ম হান্নান শাহের ছেলে বিএনপি মনোনীত প্রার্থী রিয়াজুল হান্নান শাহ। বিভিন্ন অনুষ্ঠান ও মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী এলাকায় তাঁদের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনিও।