Thank you for trying Sticky AMP!!

নীলফামারীতে নতুন করে দুজনের করোনা শনাক্ত

নীলফামারীতে নতুন করে আরও ২ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন নীলফামারী শহরের কুখাপাড়ার বাসিন্দা এক নারী (৩২) ও অপরজন ডোমার পৌর এলাকার চিকনমাটি গ্রামের বাসিন্দা এক পুরুষ (৪৫)।

গতকাল শুক্রবার রাতে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে আসা নমুনা পরীক্ষার প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩২৭। নীলফামারীর সিভিল সার্জন রনজিত কুমার বর্মন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রমতে, জেলায় মোট ৩২৭ জন করোনায় আক্রান্তের মধ্যে নীলফামারী সদরের রয়েছেন ১০২ জন, জলঢাকার ৬৪ জন, ডিমলার ৪৯ জন, সৈয়দপুরের ৪৬ জন, ডোমারের ৩৮ জন ও কিশোরগঞ্জ উপজেলার ২৮ জন রয়েছেন।

জেলায় করোনায় এ পর্যন্ত মারা গেছেন এক নারীসহ ছয়জন। আর সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২১৮ জন। জেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৩ হাজার ১৪৭ জনের। এর মধ্যে এখন পর্যন্ত রিপোর্ট পাওয়া গেছে ২ হাজার ৮৬৯ জনের।

কোভিড-১৯ সংক্রমিত রোগীদের চিকিৎসার জন্য ২৫০ শয্যার নীলফামারী জেনারেল হাসপাতালে ১০৮টিসহ জেলায় মোট আইসোলেশন শয্যা রয়েছে ১৯৮টি। জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্টিন সম্পন্ন করেছেন ১৩ হাজার ৭৫ জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ২৩৩ জন।