Thank you for trying Sticky AMP!!

নোয়াখালীতে শ্বাসকষ্টে এক ব্যক্তির মৃত্যু

ছবিটি প্রতীকী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৫২ বছর বয়সী এক ব্যক্তি শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল শুক্রবার রাতে গ্রামের বাড়িতে তাঁর মৃত্যু হয়। এর আগে ওই দিনই তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে ভর্তি করাতে না পেরে বাড়িতে নিয়ে আসা হয়েছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সেলিম প্রথম আলোকে বলেন, ওই ব্যক্তি শ্বাসকষ্ট নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানেই তাঁর নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু গতকাল অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু সেখানে কয়েকটি ক্লিনিকে নিয়ে ভর্তি করাতে না পেরে রাতে বাড়িতে নিয়ে আসা হয়। বাড়িতেই তিনি মারা গেছেন। আজ শনিবার বিশেষ ব্যবস্থায় তাঁর লাশ দাফন করা হয়েছে।

 স্বাস্থ্য কর্মকর্তা মো. সেলিম জানান, পরিবারের সদস্যদের আপাতত হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল পাওয়ার পর করোনার সংক্রমণ শনাক্ত হলে পরিবারের অন্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

 কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান প্রথম আলোকে বলেন, গতকাল শুক্রবার করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির লাশ আজ থানা-পুলিশের সদস্যরা বিশেষ ব্যবস্থায় দাফন করেছেন।