Thank you for trying Sticky AMP!!

নৌকাডুবির তিন দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

তিথি ধর। ছবি: সংগৃহীত

নৌকাডুবিতে নিখোঁজ হওয়ার তিন দিন পর স্কুলছাত্রী তিথি ধরের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল আটটার দিকে গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের নয়ানগর গ্রামে ব্রহ্মপুত্র নদ থেকে লাশ উদ্ধার করা হয়।

ডুবুরি দল আগের দিন মঙ্গলবার দিনভর সেখানে উদ্ধার তৎপরতা চালিয়েছিল। কিন্তু লাশ মিলল আজ সকালে। এসব তথ্য জানিয়েছেন কাপাসিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। গত রোববার সন্ধ্যায় ওই স্থানে বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষে নৌকাডুবির ঘটনা ঘটে। নৌকায় নারী ও শিশুসহ ২২ জন যাত্রী ছিল।

এ দুর্ঘটনায় তিনজন আহত হন। তাঁরা হলেন নিগুয়ারী গ্রামের বিশ্বনাথ ধর, তাঁর ছেলে ছয় মাসের শ্রাবণ ধর ও নৌকার মাঝি কমলেশ। তাঁদের মধ্যে নৌকার মাঝি, ছয় মাসের এক শিশু ও তার বাবা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত স্কুলছাত্রী একই গ্রামের মতিলাল ধরের মেয়ে তিথি ধর। সে নিগুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

সকালে  স্থানীয় বাসিন্দারা প্রথম আলোকে বলেন, ডুবে যাওয়া স্থানে সকালে লাশটি ভাসতে দেখেন কয়েকজন। এরপর সেটি উদ্ধার করা হয়। তাঁরা বলেন, নিগুয়ারী এলাকার বিশ্বনাথ ধর তাঁর ছেলে শ্রাবণ ধরকে নিয়ে মুখে প্রসাদ দিতে কিশোরগঞ্জের বাজিতপুর এলাকায় একটি মন্দিরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ইঞ্জিনচালিত নৌকায় কাপাসিয়া উপজেলার সিংহশ্রী এলাকায় পৌঁছালে সন্ধ্যায় একটি বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় তিথি ধর নিখোঁজ ছিল।