Thank you for trying Sticky AMP!!

পুকুরে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় পুকুরে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার দিগনগর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তিন শিশু হলো নিশ্চিন্তপুর গ্রামের মিরাজ শেখের দুই মেয়ে মেহেরজান (৫) ও মারিয়া (৩) এবং একই ইউনিয়নের তপাকান্দি গ্রামের নূর আলমের মেয়ে ঝর্না (৩)। তার তিনজন মামাতো-ফুপাতো বোন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ঝর্না নিশ্চিন্তপুর গ্রামে মামা মিরাজ শেখের বাড়িতে বেড়াতে আসে। সকালে বাড়ির উঠানে মেহেরজান, মারিয়া ও ঝর্না একসঙ্গে খেলছিল। খেলার একপর্যায়ে সবার অজান্তে পুকুরের পানিতে তারা ডুবে যায়। তাদের অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। একপর্যায়ে এক বোনের লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে যায়। এরপর পরিবারের লোকজন পানি থেকে তিনজনকে উদ্ধার করে মাদারীপুর জেলার রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা সারজুল ইসলাম বলেন, ছোট বাচ্চারা পুকুরপাড়ে খেলা করছিল। বাড়ির অন্য সবাই কাজে ব্যস্ত ছিল। সকালে আকাশে হালকা মেঘ দেখা যায়। এ সময় মেঘের গর্জন ও বিদ্যুৎ চমকাচ্ছিল। ধারণা করা হচ্ছে, মেঘের গর্জনের ভয়ে একজন পানিতে পড়ে যায়। অপর দুজন তাকে তুলতে গিয়ে পানিতে ডুবে যায়।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা প্রদীপ বিশ্বাস বলেন, ওই তিন শিশুকে তাদের স্বজনেরা হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।