Thank you for trying Sticky AMP!!

পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, তিন শ্রমিক নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পুলিশের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পোশাকশ্রমিকদের চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে তিনজন নিহত ও অন্তত ছয়জন আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যায় উপজেলার মিয়াবাজারসংলগ্ন চানন্দুল এলাকার ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন চৌদ্দগ্রাম উপজেলার সাতবাড়িয়া গ্রামের নাছিমা আক্তার (৩৬), সদর দক্ষিণ উপজেলার জগপুর গ্রামের তানজিনা আক্তার (২৮) ও কাজল বেগম (৩২)।

দুর্ঘটনাকবলিত পুলিশের গাড়িতে ছিলেন ফেনীর আলোচিত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তারা।

চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশের পরিদর্শক মঞ্জুরুল হক বলেন, ফেনী পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফেনী থেকে ঢাকায় ফিরছিলেন। চানন্দুল এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের শ্রমিকদের চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে হতাহত হওয়ার এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর তিন পোশাকশ্রমিকের মৃত্যু হয়। দুর্ঘটনায় পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার এবং একই গাড়িতে থাকা একজন পুলিশ পরিদর্শক ও দুজন কনস্টেবল আহত হয়েছেন। তবে তাঁরা সবাই সুস্থ আছেন।

দুর্ঘটনায় আহত শ্রমিকেরা জানান, কারখানা ছুটি হলে তাঁরা গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। হঠাৎ পুলিশের গাড়িটি তাঁদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত শ্রমিকদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।