Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে জ্বর, শ্বাসকষ্টে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু

মো. আনোয়ার হোসেন

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন (৫৫) কোভিডের উপসর্গ নিয়ে মারা গেছেন। গতকাল রোববার বিকেলে চিকিৎসক দেখাতে গিয়ে বরিশালের একটি আবাসিক হোটেলে ওঠেন। সেখানে দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তাঁর শ্বাসকষ্ট শুরু হলে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আনোয়ার হোসেনের বাড়ি পটুয়াখালীর গলাচিপা উপজেলার গজালিয়া ইউনিয়নের ইসাদি গ্রামে। আজ সোমবার দুপুর ১২টার দিকে গ্রামের বাড়ি ইসাদিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মৃতদেহ দাফন করা হয়েছে।

মৃত ব্যক্তির ছোট ভাই তাজুল ইসলাম জানান, আনোয়োর হোসেন সাত থেকে আট দিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। গতকাল তাঁর শ্বাসকষ্ট বেড়ে গেলে নিকটাত্মীয়দের পরামর্শে তাঁকে বরিশালের একটি হাসপাতালে নেওয়ার সিদ্ধান্ত হয়। রাত বেশি হলে তিনি বরিশালের একটি আবাসিক হোটেলে ওঠেন।

ভাঙ্গা পৌরসভার সচিব সমীর সরকার বলেন, নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন ২০১৩ সালে ভাঙ্গা পৌরসভায় যোগদান করেন। মৃত্যুর আগপর্যন্ত তিনি নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে গেছেন।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা মোহসীন উদ্দিন ফকির বলেন, মৃত্যুর পর বরিশালে মো. আনোয়ার হোসেনের শরীর থেকে নমুনা নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষা করে নিশ্চিত হওয়া যাবে তাঁর মৃত্যু কোভিড-১৯–এ হয়েছে কি না।