Thank you for trying Sticky AMP!!

ফেনীতে আরও ২৪ জনের করোনা শনাক্ত

ফেনীতে নতুন করে ২৪ জন করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন। ফেনীর ভারপ্রাপ্ত সিভিল সার্জন এস এম মাসুদ রানা আজ শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে ফেনী সদর উপজেলার ৬ জন, দাগনভূঞার ৬ জন, সোনাগাজীর ৭ জন, ছাগলনাইয়ার ৩ জন ও ফুলগাজীর ২ জন। এই ২৪ জনকে নিয়ে জেলায় এখন করোনা রোগীর সংখ্যা ৮১০। এর মধ্যে ১৬ জন মারা গেছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৩৪ জন। করোনায় সংক্রমিত ফেনীর সিভিল সার্জন মো. সাজ্জাদ হোসেনসহ ১৭ জনকে ঢাকাসহ অন্যত্র স্থানান্তর করা হয়েছে। বর্তমানে ১১ জন করোনা রোগী ফেনী জেনারেল হাসপাতাল ও দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি। অন্যরা স্বাস্থ্য বিভাগের তত্ত্বাবধানে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে (বিচ্ছিন্ন) থেকে চিকিৎসা নিচ্ছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, গত ১৬ এপ্রিল ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের এক যুবক করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। জেলায় করোনাভাইরাস শনাক্তের সেটিই ছিল প্রথম ঘটনা। ওই যুবক ঢাকার মোহাম্মদপুর এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

গত আড়াই মাসে ফেনী থেকে ৪ হাজার ৭১৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম এবং নোয়াখালী বিভিন্ন ল্যাবে পাঠানো হয়েছে। আজ পর্যন্ত ৪ হাজার ২২৪ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে মোট ৮১০ জনের প্রতিবেদন করোনা ‘পজিটিভ’ আসে।