Thank you for trying Sticky AMP!!

ফ্যানের সুইচ মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দম্পতির মৃত্যু

নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের ধনীপাড়া গ্রামে সিলিং ফ্যানের সুইচ মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে যায় তাঁদের পঞ্চম শ্রেণিতে পড়া মেয়ে রুবিনা আকতার। আজ বুধবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন ওই গ্রামের মনির উদ্দিনের ছেলে দিলীপ ইসলাম (৪৫) ও তাঁর স্ত্রী আছিয়া বেগম (৪০)।

স্থানীয় লোকজন জানান, দুপুর ১২টার দিকে ওই দম্পতির ছোট মেয়ে রুবিনা আকতার স্কুল থেকে বাড়িতে ফিরে দেখে তার মা ও বাবা ঘরের মেঝেতে পড়ে আছেন। এ সময় রুবিনা বাবার হাত ধরতে গেলে শক খেয়ে ছিটকে পড়ে। তখন রুবিনার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন।

এই দম্পতির দুই মেয়ে ও এক ছেলে। বড় মেয়ের বিয়ে হয়েছে। ছোট মেয়ে রুবিনা পঞ্চম শ্রেণিতে এবং ছেলেটি তৃতীয় শ্রেণিতে পড়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন শেখ বলেন, ওই বাড়ির ঘরের সিলিং ফ্যানের সুইচ মেরামত করছিলেন দিলীপ ইসলাম। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি আটকে গেলে পাশে থাকা স্ত্রী আছিয়া বেগম তাঁকে উদ্ধার করতে যান। এতে করে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘরের মেঝেতে পড়ে যান। মেয়ে স্কুল থেকে ফিরে মা–বাবাকে মেঝেতে পড়ে থাকতে দেখে ধরতে যায়। এ সময় সেও শক পেয়ে ছিটকে পড়ে। তবে তার পায়ে জুতা থাকায় সে প্রাণে বেঁচে যায়। এ ঘটনায় ডিমলা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।