Thank you for trying Sticky AMP!!

বাস চাপায় প্রাণ গেল মা-বাবার, সন্তান হাসপাতালে

প্রতীকী ছবি

ছেলে বিজয়ের চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন মা–বাবা। টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় যাত্রীবাহী একটি বাস ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দিলে মা–বাবা ও অটোরিকশার চালক নিহত হয়েছেন। আহত হয়েছে সন্তান।

আজ রোববার সকাল ১০টার দিকে উপজেলার দেওহাটা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার আরোহী।

নিহতরা হলেন, জাহাঙ্গীর হোসেন (৪০), তাঁর স্ত্রী তাসলিমা আক্তার (৩০) ও অটোরিকশার চালক সরবেশ আলী (৩০)। জাহাঙ্গীর হোসেন ও তাসলিমা আক্তার উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের বাসিন্দা। সরবেশ আলীর বাড়ি উপজেলা সদরের বাইমহাটী গ্রামে। এ ঘটনায় ওই দম্পতির ছেলে বিজয় (১০) আহত হয়েছে। তাঁকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা বলছে, সকাল ১০টার দিকে কুমুদিনী হাসপাতাল থেকে ওই দম্পতি তাঁদের ছেলে বিজয়ের চিকিৎসা শেষে বাড়ি ফিরছিলেন। পথে দেওহাটা নামক স্থানে পৌঁছালে টাঙ্গাইলগামী যাত্রীবাহী একটি বাস তাঁদের বহন করা ব্যাটারি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা মারা যান। গুরুতর আহত অবস্থায় জাহাঙ্গীর, বিজয় ও সরবেশকে কুমুদিনী হাসপাতালে নেওয়া হয়। সেখানে কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর ও সরবেশ মারা যান।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত ) মো. মোশারফ হোসেন জানান, লাশের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে।