Thank you for trying Sticky AMP!!

ভালোবাসা দিবসে বিবাহিত যুগলদের ভালো থাকার উৎসব

ভালোবাসা দিবসে ভালো থাকার উৎসবে বিবাহিত যুগলেরা। ছবি: সংগৃহীত

ভবিষ্যৎ জীবন সুন্দরের লক্ষ্যে দেশে প্রথমবারের মতো বিবাহিত যুগলদের নিয়ে আয়োজিত হলো ‘ভালোবাসা দিবসে ভালো থাকার উৎসব ২০২০’।

বিশ্ব ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি রাজধানীর ধানমন্ডির ডব্লিউ ভি এ অডিটরিয়ামে দিনব্যাপী এ কর্মসূচি আয়োজন করে ইভেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি মিডিয়া মিক্স কমিউনিকেশনন্স।

বিবাহিত যুগলেরা আকর্ষণীয় পুরস্কার পান। ছবি: সংগৃহীত

সারা দিন চারটি আলাদা সেশনে প্রায় ১০০ বিবাহিত যুগলদের নিয়ে নানা রকম মোটিভেশনাল কর্মশালা, বিশেষজ্ঞ দ্বারা প্রিমিয়াম কাপল কাউন্সেলিং, দেশ-বিদেশে ভ্রমণ সহায়তা, প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা, আর্থিক ব্যবস্থাপনা, লাইফ টাইম বিভিন্ন বিশেষ দিন উদ্‌যাপন পরিকল্পনাসহ নানা রকম আকর্ষণীয় পর্বে ভরপুর ছিল।

মিডিয়া মিক্স কমিউনিকেশন্সের নির্বাহী আবদুল্লাহ হাসান বলেন, কয়েক বছরে আমাদের মধ্যে একটি ধারণার চর্চা শুরু হয়েছে যে জীবনসঙ্গীর প্রতি আমরা শুধু ভালোবাসা এক দিনের জন্য প্রকাশ করতে সচেষ্ট হই। ওই একটি দিনকে কেন্দ্র করে আমরা নানা পরিকল্পনা করি। কিন্তু যে মানুষটার সঙ্গে সারা জীবন থাকতে চাই, তাকে যে প্রতিদিনই ভালোবাসতে হবে, ভালো রাখতে হবে, এ ব্যাপারে আমাদের কোনো পরিকল্পনা থাকে না।

চারটি আলাদা সেশনে বিবাহিত যুগলদের নিয়ে নানা রকম মোটিভেশনাল কর্মশালা, বিশেষজ্ঞ দ্বারা প্রিমিয়াম কাপল কাউন্সেলিংসহ নানা আয়োজন ছিল। ছবি: সংগৃহীত

আবদুল্লাহ হাসান বলেন, বিয়ের সম্পর্ক দৃঢ় করার বাঁধাধরা কোনো ফর্মুলা নেই। কিন্তু আমরা একে অন্যকে ভালোভাবে অনুধাবন করলে, সময় পেলে একটু বেড়িয়ে এলে ও ভালো থাকার কিছু অনুষঙ্গ মেনে চললে আমাদের সম্পর্কগুলো আরও সুন্দর হয়।

মিডিয়া মিক্স কমিউনিকেশন্সের সঙ্গে উৎসবেরসহ আয়োজনে ছিল বেকসন ইভেন্ট ফার্ম। উৎসব বাস্তবায়নে সহযোগিতা করেছে হারমনি স্পা ও কেয়ার মি। উৎসবের অনুপ্রেরণায় ছিল হেলথি বাংলাদেশ মুভমেন্ট। সংবাদ বিজ্ঞপ্তি।