Thank you for trying Sticky AMP!!

ভুল ট্রেনে আসা বৃদ্ধ ফাতেমা ফিরে পেলেন পরিবার

ফাতেমা বেগম

যশোরের ট্রেন মনে করে ভুলে উত্তরাঞ্চলের ট্রেনে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন স্টেশনে চলে এসেছিলেন বৃদ্ধ ফাতেমা বেগম। ৯ দিন ধরে সান্তাহারে আটকা তিনি। অবশেষে আজ শুক্রবার বিকেলে তাঁকে ছেলে দেলোয়ার হোসেন ও ভাতিজা গোলাম কিবরিয়ার হাতে তুলে দেন পৌর মেয়র তোফাজ্জল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র মজিবুর রহমান, সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিসুর রহমান, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

মেয়র তোফাজ্জল হোসেন বলেন, ২৫ মার্চ সান্তাহার স্টেশনে কান্নাকাটি করছিলেন এই বয়স্ক নারী। পরে তাঁকে রেলস্টেশনের টিকিট কাউন্টারে থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়। এরপর পৌর ভবনে তাঁর থাকা-খাওয়ার ব্যবস্থা করা হয়। ১ এপ্রিল যশোর সদর থানার মাধ্যমে যোগাযোগ করে ওই বৃদ্ধার পরিবারের সঙ্গে কথা হয়। যোগাযোগব্যবস্থা স্বাভাবিক না থাকায় তাঁরা আসতে পারছিলেন না। আজ সকালে বৃদ্ধার ছেলে দেলোয়ার হোসেন ও ভাতিজা গোলাম কিবরিয়া মাইক্রোবাস ভাড়া করে সান্তাহার আসেন। তাঁদের হাতে ফাতেমা বেগমকে তুলে দেওয়া হয়।

  ২৪ মার্চ ফাতেমা বেগম ঢাকার কমলাপুর থেকে যশোরের ট্রেন ভেবে ভুল করে উত্তরাঞ্চলের ট্রেনে সান্তাহার জংশন স্টেশনে আসেন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে এরই মধ্যে রেলসহ সব গণপরিবহন বন্ধ হয়ে যায়।

ফাতেমা বেগমের বাড়ি যশোর জেলা শহরের শংগরপুর গোলপাতা মসজিদের পাশে।
আরও পড়ুন :-
ভুল ট্রেনে সান্তাহারে এসে আটকা বৃদ্ধা