Thank you for trying Sticky AMP!!

মগবাজারের হোটেল থেকে কিশোরীর লাশ উদ্ধারের ঘটনায় ভগ্নিপতি গ্রেপ্তার

ঢাকার মগবাজারের একটি আবাসিক হোটেল থেকে কিশোরীর লাশ উদ্ধারের ঘটনায় আসামি সুমনকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। সুমন ওই কিশোরীর ভগ্নিপতি। রাজধানীর মিরপুরের পাইকপাড়া থেকে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাঁকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‍্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান। এ বিষয়ে আজ বুধবার বেলা ১১টায় ব্রিফিং হবে।

খুন হওয়া কিশোরীর নাম বৃষ্টি (১৬)। গত সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

সোমবার রমনা থানার উপপরিদর্শক (এসআই) দীপংকর দাস জানিয়েছিলেন, সকাল আটটার দিকে বৃষ্টি ও সুমন নিজেদের পরিচয় লুকিয়ে প্রিয়া ও রিয়াজ নামে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মগবাজারের হোটেল বৈকালীতে ওঠেন। কিছুক্ষণ পর রিয়াজ নাশতা আনার কথা বলে বের হয়ে ঘণ্টা খানেক পর আসেন। এর কিছুক্ষণ পর রিয়াজ হোটেলের লোকজনকে বলেন, প্রিয়া গলায় ফাঁস দিয়েছে। হোটেলের লোকজন এলে রিয়াজ নিজেই ঝুলন্ত অবস্থায় প্রিয়াকে ওপর থেকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। একপর্যায়ে কৌশলে রিয়াজ সেখান থেকে পালিয়ে যান। হোটেল কর্তৃপক্ষ বিষয়টি থানায় জানায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। স্বজনেরা মর্গে এসে লাশ শনাক্ত করেন।

সুমন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের গাড়িচালক। বৃষ্টি তেজগাঁও এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করত।