Thank you for trying Sticky AMP!!

মঠবাড়িয়ায় ডেঙ্গু জ্বরে রিকশাচালকের মৃত্যু

এডিস মশা। ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাবুল হাওলাদার (৩৫) নামের এক ব্যক্তি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি পেশায় রিকশাচালক ছিলেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাবুল হাওলাদার উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের আবদুর রশিদ হাওলাদারের ছেলে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, বাবুল হাওলাদার রিকশাচালক ছিলেন। গত রোববার তিনি জ্বরে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাঁর ডেঙ্গু শনাক্ত করেন। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। গত বুধবার গভীর রাতে বাবুল হাওলাদার আরও অসুস্থ হয়ে পড়লে তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. মনিরুজ্জামান বলেন, শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. বাকির হোসেন ডেঙ্গুতে বাবুলের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, গতকাল ভোরে বাবুল হাওলাদারকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে তিনি মারা যান।