Thank you for trying Sticky AMP!!

মহাখালী থেকে বাস চলাচল আবার শুরু

মহাখালী বাস টার্মিনালের ফাইল ছবি

সাত ঘণ্টা বন্ধের পর আবার বাস চলাচর শুরু হয়েছে ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে। দুপুর সাড়ে ১২টার দিকে এই টার্মিনাল থেকে ময়মনসিংহ, টাঙ্গাইল, কিশোরগঞ্জসহ বিভিন্ন দূরপাল্লার গন্তব্যে বাস ছেড়ে যায়।

আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এই টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ ছিল। পুলিশ, বাসের চালক ও টিকিট বিক্রেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সোমবার রাতে স্থানীয় কিছু ছেলের সঙ্গে একটি বাসের চালকের গোলযোগ হয়। ওই ছেলেরা ওই চালককে মারধর করে। এর পরিপ্রেক্ষিতে শ্রমিকেরা অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষণা করেন।

ঢাকার ট্রাফিক (উত্তর) পুলিশের উপকমিশনার প্রবীর কুমার রায় প্রথম আলোকে বলেন, পরিবহন শ্রমিকদের সঙ্গে কথা হয়েছে। তারা বাস চলাচল শুরু করতে সম্মত হয়েছেন। মারধরের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাস চালককে মারধরের ঘটনায় মামলা হবে।

প্রবীর কুমার রায় জানান, ঢাকা-নেত্রকোনা রুটের একটি বাস গতকাল সোমবার রাত ১১টার দিকে মহাখালী টার্মিনালের কাছে একটি পেট্রল পাম্পে তেল নিতে গেলে চালকের সঙ্গে স্থানীয় যুবকদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ওই যুবকেরা গাড়ির চালককে মারধর করে। এতে চালক আহত হন।

সকালে মহাখালী টার্মিনালে দেখা যায়, মানুষ যাত্রার জন্য বাস না পেয়ে ফিরে যাচ্ছেন। বাসের আশায় অনেক যাত্রীকে টার্মিনালে বসে অপেক্ষা করতেও দেখা যায়।