Thank you for trying Sticky AMP!!

মহেশখালীতে প্রচারণার সময় চেয়ারম্যান প্রার্থী ওপর হামলা

মোহাম্মদ উল্লাহ

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রচারণা চালানোর সময় চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহর ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত নয়টার দিকে উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ রাজঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ উল্লাহকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ উল্লাহর ভাগনে রেজাউল করিম বলেন, গতকাল সন্ধ্যার পর নির্বাচনী প্রচারণা চালানোর জন্য দক্ষিণ রাজঘাট এলাকায় যান চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ। রাত নয়টার দিকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কুশল বিনিময়ের সময় হঠাৎ পেছন থেকে মোহাম্মদ উল্লাহর ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। একপর্যায়ে দুর্বৃত্তরা রড দিয়ে চেয়ারম্যানের মাথার ওপর আঘাত করলে ঘটনাস্থলে গুরুতর আহত হন তিনি। এ ঘটনার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় মোহাম্মদ উল্লাহকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। ২১ জুন মাতারবাড়ী ইউপি নির্বাচন। এই নির্বাচন সামনে রেখে দুর্বৃত্তরা তাঁর ওপর হামলা চালিয়েছে। এমনকি তাঁর জনপ্রিয়তা ঠেকানোর জন্য এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তবে এ নিয়ে কথা বলার জন্য মুঠোফোনে অনেকবার চেষ্টা করেও চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ উল্লাহকে পাওয়া যায়নি।

জানতে চাইলে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই বলেন, সম্প্রতি একটি মোটরসাইকেল চুরির ঘটনা নিয়ে স্থানীয় চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ বিচার করছিলেন। ওই বিচারে দক্ষিণ রাজঘাট এলাকার মোহাম্মদ জাহেদ নামের এক ব্যক্তিকে দোষারোপ করা হয়। ওই বিচারকে কেন্দ্র করে বুধবার রাত নয়টার দিকে মোহাম্মদ জাহেদ নামের ওই ব্যক্তি চেয়ারম্যানের ওপর হামলা চালিয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের ধরার জন্য পুলিশ নানাভাবে চেষ্টা করছে। তবে নির্বাচনী ইস্যু নিয়ে এ ঘটনা হয়নি বলে তিনি মন্তব্য করেন।